কাকাবাবুর প্রত্যাবর্তন মুভি রিভিউ ।। Kakababur Protyaborton Movie Review 2020

২৫ইং ডিসেম্বর, ২০২০-এ মুক্তি পাবে কাকাবাবুর প্রত্যাবর্তন একটি আসন্ন বাংলা চলচ্চিত্র। সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী জিৎ মুখার্জি এবং এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চ্যাটার্জী, আর্যান ভৌমিক ও অনির্বাণ চক্রবর্তী।

কাকাবাবুর প্রত্যাবর্তন (Kakababur Protyaborton) একটি আসন্ন বাংলা অ্যাডভেঞ্চার নাটক চলচ্চিত্র যা শ্রীজিত মুখার্জি পরিচালিত এবং শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সনি প্রযোজনা করেছেন। সিনেমাটি সুনীল গঙ্গোপাধ্যায়ের একটি বাংলা অ্যাডভেঞ্চার উপন্যাস অবলম্বনে নির্মিত, জঙ্গোলার মোধে এক হোটেল এই ছবিটি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে এবং মিশাওয়ার রাহোশ্যো এবং ইয়েতি ওভিজানের পরে এটি কাকাবাবু সিরিজের তৃতীয়তম লচ্চিত্র। ২০২০ইং সালের ক্রিসমাসের সাথে মিল রেখে সিনেমাটি নাট্যমঞ্চে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রাজা রায়চৌধুরী ওরফে কাকাবাবু এবং তাঁর ভাতিজা তরুণ সন্তু স্বাচ্ছন্দ্যের জন্য কেনিয়ার নাইরোবি যান। এক বাঙালি দম্পতি অমল ও মঞ্জু তাদের আয়োজক। এরই মধ্যে কাকাবাবু হুমকি কল পেয়েছিলেন তবে তিনি যথারীতি উপেক্ষা করেন। আফ্রিকা ভিত্তিক ভারতীয় ব্যবসায়ী অশোক দেশাই এবং তার সহযোগী মিঃ নিনজান কাকাবাবুকে মশাই মারা বনে তাদের হোটেলটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। দুঃসাহসিক ভ্রমণের পরে কাকাবাবু এবং সন্তু জঙ্গলের অভ্যন্তরে হোটেলে পৌঁছেছিলেন। এরই মধ্যে কাকাবাবু অন্যান্য উৎস থেকে জানেন যে কয়েকদিন আগে দু’জন জার্মান পর্যটক হোটেল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছিলেন। তিনি এটি অনুসন্ধান করেন এবং একটি গুরুতর সমস্যার সম্মুখীন হন।

অভিনয়ে

কাকাবাবু চরিত্রে প্রসেনজিৎ চ্যাটার্জী

সন্তু চরিত্রে আর্যান ভৌমিক অনির্বাণ চক্রবর্তী অ্যালোনসো গ্র্যান্ডিও

প্রযোজকশ্রীকান্ত মোহতা
মহেন্দ্র সনি
চিত্রনাট্যকারসৃজিত মুখোপাধ্যায়
কাহিনিকারসুনীল গঙ্গোপাধ্যায়
উৎসজঙ্গলের মধ্যে এক হোটেল
শ্রেষ্ঠাংশেপ্রসেনজিৎ চট্টোপাধ্যায়আরিয়ান ভৌমিকঅনির্বাণ চক্রবর্তী
সুরকারইন্দ্রদীপ দাশগুপ্ত
প্রযোজনা
কোম্পানি
শ্রী ভেঙ্কটেশ ফিল্মস
পরিবেশকশ্রী ভেঙ্কটেশ ফিল্মস
মুক্তিসম্ভবত 2020
দেশভারত
ভাষাবাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *