K.G.F: Chapter 2 Full Movie Review ।। কে জি এফ ফুল মুভি রিভিউ

প্রশান্ত নীল পরিচালিত একটি আসন্ন ভারতীয় কান্নাদ-ভাষা সময়ের অ্যাকশন চলচ্চিত্র কে.জি.এফ: অধ্যায় ২ । ২০১৮ সালে চলচ্চিত্র K.G.F এর : অধ্যায় ১, ছবিতে যশ অভিনয় করেছেন প্রথম চলচ্চিত্র থেকে তাঁর চরিত্রে অভিনয় করেছেন এবং বলিউড সুপারস্টার অভিনেতা সঞ্জয় দত্তের প্রতিপক্ষ হিসাবে অভিনয় করেছেন। ২০১৯ সালের মার্চ মাসে শুরু হয়েছিল অক্টোবর ছবিটি ২০২০ সালের ২৩ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু , কোভিড -১৯ মহামারী এবং সঞ্জয় দত্তের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে এটি বিলম্বিত হয়েছিল । ছবিটি হিন্দি, মালায়ালাম, তামিল এবং তেলেগু ভাষায় ডাবিং করা হবে ন।

KGF 2 কে.জি.এফ. এর জন্য চিত্রগ্রহণ: অধ্যায় ২ মার্চ ২০২০ সালে শুরু হয়েছিল, এর একটি ছোট অংশ ইতিমধ্যে কে.জি.এফ. চলাকালীন শুটিং হয়েছে: অধ্যায় ২ ব্যাঙ্গালোরের নিকটস্থ চিত্রগ্রহণের প্রাথমিক রাউন্ডের পরে, আগস্ট ২০২০ এ কোলার গোল্ড ফিল্ডসের সায়ানাইড পাহাড়ে চিত্রগ্রহণ শুরু হয়েছিলো ।

জুলাই ২০১৯ সালে, সঞ্জয় দত্ত ছবিতে তাঁর উপস্থিতি নিয়ে জল্পনা কল্পনা করেছিলেন । ২৯ জুলাই দত্তের ৬০ তম জন্মদিনে চলচ্চিত্রটির প্রথম পোস্টার প্রকাশ করেছিলেন। দত্তকে স্বাক্ষর করার সময় যশ মন্তব্য করেছিলেন, “সঞ্জয় দত্ত এক দুর্দান্ত অভিনেতা এবং যখন তাঁর শারীরিক উপস্থিতি, চিত্র, উত্তরাধিকার এবং তার উপরে যখন কেজিএফ অধ্যায় ২ তার জন্য যে ধরনের ভূমিকা রচনা করেছে, একসাথে আসে, কেবল তখনই মান যোগ করে। ” সঞ্জয় দত্ত তাঁর চরিত্র আধিরাকে থানসের সাথে তুলনা করেছেন এবং প্রকাশ করেছেন যে এটি” ভয়ঙ্কর মেকআপের সাথে একটি বিপজ্জনক চরিত্র হিসাবে দেখানো হয়েছিল “এবং যোগ করেছেন যে তিনিই সেই ভূমিকাটি খুঁজছিলেন।

পরিচালনায় প্রশান্ত নীল

প্রযোজনা করেছেন বিজয় কিরুগান্দুর কার্তিক গৌড়

লিখেছেন প্রশান্ত নীল অভিনীত যশ সঞ্জয় দত্ত শ্রীনিধি শেঠি রবীণা টন্ডন

সংগীত রবি বসরুর বিশ্বজিৎ জয়কর সিনেমাটোগ্রাফি ভুবন গৌড় উত্পাদন প্রতিষ্ঠান হাম্বালে ফিল্মস দ্বারা বিতরণ কেআরজি স্টুডিওস (কান্নাডা) এক্সেল বিনোদন এবং এএ ফিল্মস (হিন্দি) বারাহী চালানা চিত্রম (তেলুগু) বিশাল চলচ্চিত্র কারখানা (তামিল)

প্রকাশের তারিখ ২৩ অক্টোবর ২০২০

দেশ ভারত

ভাষা কন্নড়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *