Mirzapur 2 Review | Amazon Prime || Mirzapur Season 2। মিরজাপুর ২

মিরজাপুর এক্সেল এন্টারটেইনমেন্ট প্রযোজিত অ্যামাজন প্রাইম ভিডিওর একটি অ্যাকশন ক্রাইম থ্রিলার ওয়েব টেলিভিশন সিরিজ ।এই সিরিজটি মূলত মির্জাপুরে শুটিং হয়েছে, জৌনপুর,গাজীপুর, আজমগড়,লখনউ, গোরখপুর, সুলতানপুর, , এবং বারাণসীতে কয়েকটি শট রয়েছে। এটি মাদক, বন্দুক, হত্যা এবং অনাচারের চারদিকে ঘিরে করা হয়েছে । এটি মাফিয়া ডনের শাসন, এবং শাসন এবং উত্তরপ্রদেশের পূর্বঞ্চল অঞ্চলে বিদ্বেষ ও অপরাধ কে নিয়ে করা হয়েছে । এর প্রথম মরসুমে মোট ০৯ টি পর্ব রয়েছে । সিরিজটি দ্বিতীয় মরসুমের জন্য পুনর্নবীকরণ করা হয়েছিল এবং ২৩ অক্টোবর ২০২০ প্রিমিয়ারের জন্য নির্ধারিত ছিল, তবে এটি একদিন আগে ২২ অক্টোবর ২০২০ এ প্রকাশিত হয়েছিল। সিরিজটি হ’ল অ্যামাজন প্রাইম AMAZON PRIME ভিডিওর তৃতীয় কাল্পনিক ভারতীয় আসল মূল এবং ইনসাইড এজ এবং ব্রেথের পরে এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু শর্মা, আলী ফজল, বিক্রান্ত ম্যাসে, শ্বেতা ত্রিপাঠি, শ্রিয়া পিলগাঁওকার, রসিকা দুগল, হর্ষিতা গৌর এবং কুলভূষণ খারবান্দা।

অভিনয়ে

আখন্দানন্দ “ক্যালেন” ত্রিপাঠি চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী গোবিন্দ

“গুদ্দু” পণ্ডিতের ভূমিকায় আলী ফজল বিনয়

“বাবলু” পণ্ডিতের চরিত্রে বিকান্ত ম্যাসে (মরসুম 1) ফুলচাঁদ

“মুন্না ভাইয়া” ত্রিপাঠি চরিত্রে দিব্যেন্দু শর্মা: ক্যালেন ভাইয়ার পুত্র তাঁর প্রথম স্ত্রী এবং সত্যানন্দের একমাত্র নাতি মাশুরী যাদব (সিএমের মেয়ে) চরিত্রে ইশা তালওয়ার (Season 2) শ্রুতি পিলগাঁওকার সুইটি গুপ্তের চরিত্রে: পরশুরামের বড় মেয়ে এবং গুড্ডুর স্ত্রী (Season 2) বীণা ত্রিপাঠির চরিত্রে রসিকা দুগল: ক্যালেন ভাইয়া ওরফে আখন্দানন্দের দ্বিতীয় স্ত্রী, সত্যানন্দের পুত্রবধূ এবং মুন্নার সৎ মা। বিজয় ভার্মা ভরত ত্যাগী ও শতরুঘাণ ত্যাগী, দাদা তয়াগীর যমজ (Season 2) সত্যানন্দ ত্রিপাঠী (বাউজি) হিসাবে কুলভূষণ খারবান্দা: আখন্দানন্দের পিতা যাকে তিনি ভীষণরূপে ‘আখন্দা’, বীনের শ্বশুর এবং মুন্নার দাদা বলে ডাকে। তিনি একজন অত্যন্ত শক্তিশালী, প্রকৃত স্বৈরশাসক, ব্যবসায়ের মালিক এবং পরিবারের পিতৃপুরুষ রামকান্ত পণ্ডিতের চরিত্রে রাজেশ তৈলং: গুড্ডু, বাবলু ও ডিম্পির বাবা গজগামিনী চরিত্রে শ্বেতা ত্রিপাঠী “গোলু” গুপ্ত: পরশুরামের ছোট মেয়ে রতি শঙ্কর শুক্লার চরিত্রে শুভ্রজ্যোতি ভরত: জৌনপুরের বাহুবলী, প্রথমে সত্যানন্দ এবং এখন কালীন ভাইয়ার প্রতিদ্বন্দ্বী (Season 1)শাহনাওয়াজ প্রধান পুলিশ সুপার পরশুরাম গুপ্ত, গোলু এবং সুইটির বাবা হিসাবে অমিত সিয়ালকে সিনিয়র পুলিশ সুপার রম শরণ মৌর্য, মিরজাপুরে নিযুক্ত বিশেষ অফিসার হিসাবে মকবুল খান,

প্রথম সত্যানন্দ এবং এখন কালীন ভাইয়া ‘ওরফে আখন্দানন্দের বিশ্বস্ত পাখির চরিত্রে শজি চৌধুরী রামকান্ত পণ্ডিতের স্ত্রী বসুধা চরিত্রে শিবা চদ্দা রাধিয়া চরিত্রে প্রশংস শর্মা রামকান্ত পণ্ডিতের কন্যা ডিম্পি চরিত্রে হর্ষিতা গৌর সুবোধ ওরফে কমপাউন্ডার চরিত্রে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Season 1) মনু পুলিশ আইজি দুবে হিসাবে লিলিপুট দাদা ত্যাগী (Season 1) মুকেশ ভট্ট হাসিনা চরিত্রে রতি শঙ্করের পুত্র শারদ শুক্লার চরিত্রে অঞ্জুম শর্মা রবিনের চরিত্রে প্রিয়ংশু পেইনুলি ((Season 2) মেঘনা মালিক (Season 2) প্রমোদ পাঠক জে.পি. যাদব, আখন্দানন্দ ত্রিপাঠি ওরফে ক্যালেন ভাইয়ার রাজনৈতিক পৃষ্ঠপোষক লালা হিসাবে অনিল জর্জ, আখন্দানন্দ ত্রিপাঠি ওরফে ক্যালেন ভাইয়ার কাছে আফিম সরবরাহকারী মিরজাপুরের সিংহ হিসাবে আবুতালহা সন্তোষ ভোকরে পুলিশ অফিসার পান্ডে মকবুলের ভাগ্নে বাবর খান চরিত্রে আশিফ খান অভি ভার্মা জরিনা, নৃত্যশিল্পী হিসাবে অনঙ্গ বিশ্বাস ।

জেনার ক্রাইম থ্রিলার অ্যাকশন করণ অঙ্কুশান পুনেত কৃষ্ণ দ্বারা নির্মিত করণ অঙ্কুশান গুর্মিত সিং পরিচালিত অভিনীত

কাস্ট বিভাগ দেখুন মূল দেশ ভারত

মূল ভাষা হিন্দি Season সংখ্যা 2 পর্বের সংখ্যা 19 (পর্বের তালিকা)

প্রোডাকশন নির্বাহী (গুলি) ) রীতেশ সিদ্ধওয়ানি ফারহান আখতার ভৌমিক গন্ডালিয়া চলমান সময় ৩৮-৬৫ মিনিট প্রোডাকশন সংস্থা (গুলি) ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *